• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় সবুজ স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মিলন মেলা অনুষ্ঠিত

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 50 Second

বগুড়া জেলা প্রতিনিধি :

বগুড়ায় সবুজ স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) দুপুরে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার খায়রুল আলম লাখিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ সংস্থার কার্যক্রমে উত্তরবঙ্গের শুধু প্রতিভার বিকাশ ঘটছে না আলোকিত মানুষ গড়ার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখছে। ব্যান্ড সঙ্গীত, কবিতা আবৃত্তি, নৃত্য পরিবেশন, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুধু মাত্র চিত্র বিনোদনের অংশ নয় এটি ভালো সমাজ গড়তে বিশেষ ভূমিকা রাখবে। চিত্ত বিনোদন ব্যতীত একজন আদর্শ ও সুনাগরিক হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হওয়া সম্ভব নয়। যে মানুষের মাঝে সাংস্কৃতিক চর্চা নেই সে মানুষ দ্বারা সমাজ কখনো উপকৃত হতে পারে না।

অনুষ্ঠানে সংস্থার সভাপতি লাখিন বলেন, স্বপ্ন দেখি স্বপ্ন দেখায় উত্তরবঙ্গের প্রতিভার বিকাশের লক্ষ্যে সবুজ স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা বগুড়ায় বিগত সময় হতে কাজ করে যাচ্ছে। যুবসমাজের অবক্ষয় রোধ কল্পে লেখাপড়ায় মনোযোগ সৃষ্টি সুসংস্কৃতকি জ্ঞান-বিজ্ঞানের চর্চা ও খেলাধুলাসহ মানবকল্যাণে বিশেষ ভূমিকা রাখছে।

মিলন মেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডা. মোঃ সামির হোসেন মিশু, বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক অধ্যক্ষ প্রকৌশলী খন্দকার গোলম মোস্তফা, ফোরাম অফ এগ্রো মেশিনারীজ ম্যানুফ্যাকচারিং এন্ড প্রসেসিং জন এর সভাপতি গোলাম আযম টিকুল সহ প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!