• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় স্ত্রীকে হত্যার দায়ে সাবেক স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২২, ২০২০
0 0
Read Time:2 Minute, 30 Second

বগুড়া জেলা প্রতিনিধি :

বগুড়ায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে রুবেল হক (২৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বগুড়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে এই মামলার রায় ঘোষণা করেন।

রায়ে জরিমানা অনাদায়ে দণ্ডিত ব্যক্তিকে আরও ২ বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন। দণ্ডিত রুবেল হক শহরের ঠনঠনিয়া শাহ্পাড়া এলাকার মৃত আয়নাল হকের ছেলে। চার্জশীট দাখিলের সোয়া দুই বছরের মাথায় মামলাটির রায় ঘোষণা করা হলো।

বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মতিন এতথ্য নিশ্চিত করে জানান, দণ্ডিত রুবেল হকের সঙ্গে ২০১৪ সালে শহরের মালগ্রাম এলাকার বিপ্লব হোসেনের কন্যা পিংকির (১৯) বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এরই এক পর্যায়ে ২০১৭ সালের ১৮ আগস্ট তাদের ছাড়াছাড়ি হয়। তার পর থেকে পিংকিং তার বাবার বাড়িতেই অবস্থান করতো। ছাড়াছাড়ি হওয়ার সাড়ে ৪ মাস পর রুবেল হক মালগ্রাম এলাকায় তার সাবেক স্ত্রীর বাবার বাড়ি গিয়ে সবার সম্মূখে ২০১৮ সালের ১ জানুয়ারী তাকে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়। এসময় রুবেল হক পালিয়ে যাওয়ার সময় পিংকির মা’সহ অন্যরা ঘটনাটি দেখে ফেলে। ওই ঘটনার পর পিংকির বাবা বিপ্লব হোসেন বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা মামলা দায়ের করেন।
তদন্তকারী কর্মকর্তা আব্দুল হোসেন প্রায় ৬ মাস তদন্ত শেষে পুলিশ ২০১৮ সালের ২ জুন আদালতে আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!