• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় সড়কে গাছ ফেলে ডাকাতি : ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ৪

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 30 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন পিরব ইউনিয়নের পিরব-মোলামগাড়ী সড়কের চর বাকরা ব্রীজের কাছে সড়কের উপর গাছ কেটে ফেলে রেখে ট্রান্সকম ডিসট্রিবিউশন কোম্পানী লিমিটেডের গাড়ী আটকে রেখে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানার বাসষ্ট্যান্ড এলাকা থেকে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানা এলাকার দুর্গাপুর গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে খোকন (৪৪), রংপুর জেলার পীরগঞ্জ থানা এলাকার আজমপুর গ্রামের মজিবর রহমান মজির ছেলে নওশা মিয়া (৩২), বগুড়া জেলার শিবগঞ্জ থানা এলাকার ভাটরা গ্রামের মৃত শামস উদ্দিনের ছেলে কামরুল ইসলাম (৩০) ও শিকারপুর পূর্বপাড়া এলাকার মৃত ফরিদ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪২)।

বগুড়া ডিবি পুলিশের ওসি আছলাম আলী পিপিএম এতথ্য নিশ্চিত করে জানান, গত ১১ অক্টোবর রাত প্রায় সাড়ে ৯ টার দিকে বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন পিরব ইউনিয়নের পিরব টু মোলামগাড়ী সড়কের চর বাকরা ব্রীজের কাছে রাস্তার উপর গাছ কেটে ফেলে রেখে ট্রান্সকম ডিসট্রিবিউশন কোম্পানী লিমিটেডের গাড়ী আটকে তাদের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায় দূর্বৃত্তরা।

এঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!