• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় হাসপাতাল থেকে নবজাতক শিশুকে চুরির অভিযোগে নারী আটক

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৮, ২০২০
0 0
Read Time:1 Minute, 51 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে এক নবজাতক শিশুকে চুরির অভিযোগে ফাতেমা তুজ জোহরা শাওন (২৭) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। সে বগুড়া শহরের কলোনি চক ফরিদ এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী। রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে নবজাতকসহ আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শজিমেক হাসপাতালে ওই নবজাতক জন্মগ্রহণ করে। তার মায়ের শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে আইসিইউয়ের ওয়েটিং রুমে ওই নবজাতককে রেখে আত্মীয়রা আইসিইউতে ভর্তি ওই নারীকে দেখতে যান। সেখানে থাকা এক ব্যক্তিকে ওই নবজাতকের দিকে খেয়াল রাখতে বলা হয়। নবজাতকের পাশে কাউকে না দেখে এই সুযোগে ফাতেমা নামে এক নারী ওই বাচ্চাকে কোলে তুলে পালিয়ে যাচ্ছিল। তখন ওই ব্যক্তি বাচ্চার কে হন জিজ্ঞাসা করলে ফাতেমা কোন উত্তর দিতে পারায় এবং তার আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশকে খবর দিলে তাকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী আরো জানান, আটক ওই নারীর বিরুদ্ধে সদর থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!