• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

নভে ২১, ২০২০
0 0
Read Time:3 Minute, 27 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। পৃথক এসব মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন মহিমাগঞ্জ ইউপিস্থ জীবনপুর এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে এক কেজি গাঁজা সহ আজিজা মাইয়া ওরফে মায়া ওরফে আশাকে (৩৫) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আজিজা মাইয়া ওরফে মায়া গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন জীবনপুর (মহিমাগঞ্জ ইউপি) গ্রামের মাসুদ রানা জুয়েলের স্ত্রী।
এ ঘটনায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে পৃথক অভিযান চালিয়ে শুক্রবার রাত ৯টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন মহিমাগঞ্জ ইউপিস্থ জীবনপুর এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে কেজি গাঁজা সহ মাসুদ রানা জুয়েল (৪৫) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে লক্ষীপুর জেলার কেরামতগঞ্জ থানাধীন শিবপুর গ্রামের মমতাজ উদ্দীনের ছেলে।

এছাড়াও রাত সাড়ে ১১ টার দিকে বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন মহাস্থানগড় এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ইমদাদুল ইসলাম (৪২) কে গ্রেফতার করা হয়। সে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন কাশিপুর ইউপির অনন্তপুর গ্রামের মৃত আব্দুল গণীর ছেলে। এ সংক্রান্তে বগুড়া জেলার শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তাছাড়া পৃথক অভিযান চালিয়ে একই উপজেলা থেকে আজিজুল হক (৩২) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আজিজুল হক কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন কাশিপুর ইউপির অনন্তপুর গ্রামের খাদে হোসেনের ছেলে। এঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শনিবার বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মোঃ জয়নুল আবেদীন এসব এতথ্য নিশ্চিত করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!