• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া জেলা পুলিশের সভায় ২০ জনকে সম্মাননা ও ৯ জনকে আর্থিক পুরস্কৃত

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৫, ২০২০
0 0
Read Time:2 Minute, 36 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :
বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় জেলার ২০জন পুলিশ অফিসারকে সম্মাননা স্মারক ও ৯ জনকে আর্থিক পুরস্কৃত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে হলে বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমানসহ সকল থানার অফিসার ইনচার্জ এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সভায় সেপ্টেম্বর মাসের কার্য সম্পাদনের ভিত্তিতে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর, শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান, কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, ডিবির ইনচার্জ আছলাম আলী পিপিএমসহ ২০ জন অফিসারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া কার্য সম্পাদনের জন্য আরো ৯ জন অফিসারকে আর্থিক পুরস্কৃত করা হয়েছে এবং ১৩ জন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের বিদায়ী সম্মাননা জানানো হয়েছে।

সভাপতির বক্তব্যে বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) সকল পুলিশ সদস্যকে বাহিনীর সুনাম ও মর্যাদা সমুন্নত রেখে পেশাগত দায়িত্ব পালন এবং ব্যক্তিগত জীবনযাপন করার নির্দেশনা প্রদান করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!