• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া জেলা বিএনপির সভা চলাকালে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২২, ২০২০
0 0
Read Time:3 Minute, 18 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :
বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সভা চলাকালে দলীয় কার্যালয়ের সামনে দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

জানাগেছে, মঙ্গলবার সকাল ১১টার দিকে বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজের সভাপতিত্বে নবাববাড়ী রোডের জেলা কার্যালয়ে বিএনপির এক যৌথ প্রতিনিধি সভা শুরু হয়। সভা চলাকালে দুপুর ১টার দিকে শিবগঞ্জ উপজেলা বিএনপির পদবঞ্চিতরা বিক্ষোভ করে শিবগঞ্জ উপজেলা বিএনপির কমিটি বাতিল চেয়ে সভাকক্ষে প্রবেশ করে। পরে তাদের বের করে দেয়া হয়। খবরটি ছড়িয়ে পড়লে পদবঞ্চিত বিএনপির কিছু নেতা-কর্মী ও তাদের সমর্থকরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে অপর একটি গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এ সময় ধাওয়া পাল্টা ধাওযার ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ধাওয়া পাল্টা ধাওয়ার সময় বিক্ষুদ্ধ কর্মীরা দলীয় কার্যালয়ে প্রবেশ করে এবং সেখানে ৪/৫টি চেয়ারও ভাংচুর করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

সেখানে বিএনপি নেতা মীর শাহে আলম গ্রুপ ও এমআর ইসলাম স্বাধীন গ্রুপের মাঝে ধাওয়া- পাল্টা হয়।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য এম আর ইসলাম স্বাধীন গ্রুপ ওই কমিটির বিরোধীতা করে। তারা ওই কমিটি বাতিলের দাবি জানিয়ে বিক্ষোভ করলে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয় দু’গ্রুপের মধ্যে।

জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য সচিব এড. সাইফুল ইসলাম বলেন, পদ বন্চিরা এসব ঘটনা ঘটিয়েছে।

শিবগঘ্জ উপজেলা কমিটির সদস্য আব্দুল আলীম জানান, তৌফিক আলম কমিটিতে ছিল কিন্তু জেলা বিএনপির এম আর স্বাধীন জেলে য়থাকায় জেলা বিএনপির মীর শাহে আলম তৌফিক আলমকে কমিটি থেকে বাদ দেয়ার সাথে যুক্ত। এই প্রতিবাদ করতে আসলে তারা হামলা করেছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, বিএনপি কার্যালয়ের সামনে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!