• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক এইচ আলিমের মাতা’র ইন্তেকাল

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 25 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়া প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক এইচ আলিমের মাতা ও শহরের ঠনঠনিয়া এলাকার বাসিন্দা ইব্রাহিম হোসেনের সহধর্মীনি হাসিনা বেগম (৬৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি…ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার (১৬ মার্চ) বেলা সোয়া ৩ টায় শহরের শামছুন্নাহার ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃতুবরণ করেন। তিনি ডায়াবেটিজ, কিডনী সহ বার্ধক্যজনিক নানা রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্বামী, ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ এ’শা ঠনঠনিয়া নুরুল আলা নূর ফাজিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে তাকে ভাই পাগলা মাজার মসজিদ গোরস্থানে দাফন করা হয়।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল
আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জেএম রউফ, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালিব মানিক, এস.এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আজম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, কার্যনির্বাহী সদস্য জেএম রউফ, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, মিলন রহমান, তানসেন আলম, আব্দুর রহিম, ইনছান আলী শেখ, লতিফুল করিম, ফরহাদুজ্জামান শাহী, প্রবীর মহন্ত, আব্দুর রহমান টুলু প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!