• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বর্তমান সরকার ও নির্বাচন কমিশন নির্বাচনের নামে নাটক করছে-সাবেক এমপি লালু

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৯, ২০২০
0 0
Read Time:3 Minute, 1 Second

বগুড়া জেলা প্রতিনিধি :

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মো. হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, গণতন্ত্র এখন মুমূর্ষু অবস্থায় আছে। বর্তমান সরকার ও নির্বাচন কমিশন নির্বাচনের নামে নাটক করছে। তাই অতীতের সকল নির্বাচন বাতিল করে একটি নিরপেক্ষ সরকারের অধীনে এবং একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচনের ব্যবস্থা করুন।

সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে সোমবার (১৯ অক্টোবর) সকালে বগুড়া জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল এর সভাপতিত্বে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশারের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন আসন্ন বগুড়া পৌরসভার বিএনপি মনোনিত মেয়র প্রার্থী জেলা বিএনপি সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, এনামুল কাদির এনাম, শেখ তাহা উদ্দিন নাইন ও মাফতুন আহমেদ খান রুবেল।

আরো বক্তব্য রাখেন, বগুড়া সদর উজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. সোলাইমান আলী, শাজাহানপুর উজেলা বিএনপির আহ্বায়ক আঃ হাকিম, গাবতলী উজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসশাফ আলী, বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা কৃষকদলের আহ্বায়ক আকরাম হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শ্রমিকদলের লিটন শেখ বাঘাসহ নেতৃবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!