• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

নওগাঁয় সরকারি ভিজিডির ১৫শ কেজি চাল উদ্ধার

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৬, ২০২০
0 0
Read Time:1 Minute, 55 Second

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর রাণীনগর উপজেলায় দুই অটো চার্জার ভ্যান ভর্তি ভিজিডির ১ হাজার ৫০০ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে চাল উদ্ধার করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন জানান, বৃহস্পতিবার বিকেলে বাহাদুরপুর গ্রামের নওগাঁ-রাণীনগর রাস্তা দিয়ে দুটি অটোচার্জার ভ্যানে চাল নিয়ে নওগাঁ সদরের দিকে নিয়ে যাওয়ার সময় একটি ভ্যান নষ্ট হয়ে পড়ে। তখন ভ্যানে থাকা চাল ভর্তি বস্তা দেখে স্থানীয়রা সন্দেহ করে। ভ্যানচালক ছাড়া ভ্যানে আর কেউ না থাকায় স্থানীয়রা একটি চাল ভর্তি বস্তা খুলে দেখে সেই সব বস্তা ভিজিডির মোটা চালে ভর্তি। তখন স্থানীয়রা প্রশাসনকে জানায়। বস্তা ভর্তি চালগুলো সরকারি হওয়ার কারণে তা জব্দ করে রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের আওতায় রাখা হয়েছে।

তবে ভ্যান চালকররা জানান, রাণীনগর বাজারের কোন এক দোকান থেকে নওগাঁয় নিয়ে যাওয়ার জন্য দুই ভ্যানে ৫০ কেজির ৩০টি বস্তা তুলে দেয় কয়েক ব্যক্তি। সন্দেহ করা হচ্ছে যে অসাদু ব্যক্তিরা ভিজিডির চাল কিনে তা মজুদ করার পর বাজারে চালানের চেষ্টা করছিলো। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই নির্বাহী কর্মকর্তা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!