• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

যশোরে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে টাকা ছিনতাই : গ্রেফতার-৫

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২, ২০২০
0 0
Read Time:3 Minute, 5 Second

যশোর প্রতিনিধি :
যশোর শহরের জেসটাওয়ার এলাকায় বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ২ লাখ ৪৮ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার শফি দারোগার বাড়ির ভাড়াটিয়া টিপু, বারান্দি মোল্লা পাড়ার রবিউল ইসলামের ছেলে সাইদ ইসলাম, ধর্মতলা হ্যাচারি পাড়ার রুহুল আমিনের ছেলে বিল্লাল হোসেন, সিটি কলেজ পাড়ার নিজাম উদ্দিনের ছেলে রায়হার এবং পুর্ব বারান্দিপাড়ার মৃত মুফতি আলি হোসেনের ছেলে ইমদাদুল হক।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি চাকু, একটি ব্যাগ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গত বুধবার থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত টানা অভিযান চালিয়ে শহর ও শহরতলীর বিভিন্ন স্থান থেকে অভিযুক্তদের গ্রেফতার ও ছিনতাই করা কিছু টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুরে যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক ব্রিফিংয়ে এ কথা জানান পুলিশ সুপার আশরাফ হোসেন।

তিনি বলেন, যারা এই ছিনতাই কাজে জড়িত তারা সবাই চিহ্নিত অপরাধী। তাদের প্রত্যেকের নামে থানায় বিভিন্ন মামলা রয়েছে। ঘটনার পর ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ এবং প্রযুক্তির ব্যবহার করে আসামীদের শনাক্ত করা হয়।

এরপর পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে অভিযান চালিয়ে শহরের ধর্মতলা, বসুন্দিয়া, আলাদিপুর, বারান্দিপাড়া, সিটি কলেজপাড়া ও পুলিশ লাইন টালিখেলা এলাকায় একাধিক অভিযান চালিয়ে জড়িতদের আটক করা হয়।

আটকের পর তাদের দখল থেকে ২ লাখ ৪৮ হাজার ৫শ’ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাকু, একটি ব্যাগ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃতরা শহরের মণিহার এলাকায় চলাফেরা করে। ঐ এলাকাতেই মোটরপার্টস ও ফলের ব্যবসা করেন এনামুল হক। তাদের কাছ থেকেই গত ১৯ সেপ্টেম্বর প্রকাশ্য দিবালোকে এরা টাকা ছিনতাই করে। জড়িত অন্যদেরকেও আটক করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!