• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার : গ্রেফতার ২

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 41 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

সিরাজগঞ্জের সলঙ্গা ও কামারখন্দে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এঘটনায় দুই জনকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃতরা হলো- জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন রায়পুর মন্ডলপাড়া এলাকার মৃত কাউসার মোল্লার ছেলে বায়োজিদ ওরফে কামরুজ্জামান (২০) ও সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন চৈাবারী পূর্বপাড়া এলাকবার মৃত সাইফুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (২১)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত গোপন সংবাদের বিভিন্ন পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার) ও সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তর এলাকা থেকে ৭০ বোতল ফেন্সিডিল সহ বায়োজিদ ওরফে কামরুজ্জামানকে (২০) গ্রেফতার করেন।

অপরদিকে কামারখন্দ থানাধীন চৈাবারী বাজারস্থ সোনালী ব্যাংকের পূর্ব পাশের একটি গলির ভিতর মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ২৯৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী নাঈম ইসলামকে (২১) গ্রেফতার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা ও কামারখন্দ থানায় পৃথক পৃথক মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!