• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

লালমনিরহাটে পিটিয়ে হত্যাকান্ডের বিচারের দাবিতে বগুড়ায় মানববন্ধন

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৩১, ২০২০
0 0
Read Time:2 Minute, 10 Second

বগুড়া জেলা প্রতিনিধি :

ধর্মীয় উস্কানি দিয়ে লালমনিরহাটে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনার সুষ্ঠ তদন্ত ও দ্রুত বিচারের করার দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে বগুড়া সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা শাখার সভাপতি ধনঞ্জয় বর্মনের সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসদ জেলা কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম পল্টু, নিয়তি সরকার নিতু, পুজা প্রামাণিক, সাইফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। স্বাধীনতার ৫০ বছরে এসে যেখানে মানুষ শোষণহীন সমাজ পাবার কথা, সমাজতান্ত্রিক রাষ্ট্র হবার কথা তখন আমরা দেখছি উল্টো চিত্র। রাষ্ট্রের প্রশ্রয়ে সম্রাট, পাপিয়া, তুফান, সাহেদ দেলোয়ার গ্যাং তৈরি হচ্ছে। দেশে যখন প্রতিরোধ শক্তি গড় উঠছে তখনই বিচারহীনতার সংস্কৃতিতে দুর্নীতি, লুটপাট, গণ ধর্ষণে সমাজের পঁচা গলা গন্ধ ঢাকতে ধর্মকেও ব্যবহার করা হচ্ছে।

সমাজের তথাকথিত ধর্ম অবমাননার নামে যেকোন ধর্মীয় উগ্রতাবাদকে উস্কানি দিয়ে মানুষকে পিটিয়ে হত্যা করা দেশের গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। সম্প্রতি লালমনিরহাটে নৃশংসভাবে পিটিয়ে যে হত্যাকান্ড ঘটেছে তা এসবেরই প্রমাণ দেয়। নেতৃবৃন্দ এ হত্যাকান্ডের তীব্র নিন্দা, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!