• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শিবগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ : লম্পট শ্বশুর গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৬, ২০২০
0 0
Read Time:3 Minute, 30 Second

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে লম্পট শ্বশুরের ধর্ষণের শিকার হয়েছেন এক পুত্রবধূ। এঘটনায় সোমবার (০৫ অক্টোবর) ধর্ষণের শিকার ওই নারী থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে মিলন মিয়া (৫০) নামে লম্পট ওই শ্বশুরকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের মিলন মিয়ার ছেলে সাব্বির হোসেনের সঙ্গে জনৈক এক ব্যক্তির কণ্যার তিন বছর পূর্বে বিয়ে হয়। গৃহবধূর স্বামী পেশায় একজন ট্রাক হেলপাড়। জীবিকা নির্বাহ করার জন্য তার স্বামী ১৫/২০ দিন পর পর বাড়িতে আসেন।

এই সুযোগে লম্পট শ্বশুর এর কু-দৃষ্টি পরে তার পুত্রবধূর দিকে। ছেলে বাড়িতে না থাকার সুযোগে লম্পট শ্বশুর মাঝে মধ্যেই গভীর রাতে ছেলের বউয়ের শয়ন কক্ষে প্রবেশ করে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এতে টের পেয়ে পুত্রবধু জেগে উঠলে শ্বশুড় পালিয়ে যেত।

মামলায় আরো উল্লেখ করা হয়েছে, মাঝে মধ্যেই কৌশল পরিবর্তন করতো লম্পট শ্বশুর। এমনকি তার পুত্রবধূকে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিতো। তার পুত্রবধূ এক সময় দুধ পান করার পর গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে লম্পট শ্বশুড় তার শয়ন কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষন করত। পুত্রবধূ সকালে ঘুম থেকে জাগা না পেয়ে বেলা ১২টার সময় ঘুম থেকে জাগা পেত এবং তার কাপড় চোপড় এলোমেলো টের পায়।

এতে পুত্রবধূর সন্দেহ হলে সে নিজেই কৌশলে ভিডিও মোবাইল ফোন দিয়ে ভিডিও রেকর্ড করার চেষ্টা করে। এক পর্যায়ে ওই গৃহবধু শয়ন কক্ষে ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে লম্পট শ্বশুর পুত্রবধুর শয়ন কক্ষে প্রবেশ করে তার পড়নের কাপড় খুলে ফেলে তাকে আবারও ধর্ষণের টেষ্টা করতে থাকলে পুত্রবধূ সু-কৌশলে নিজেই আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে।

এদিকে এবিষয়টি নিয়ে ওই মেয়েটি তার অসহায় বাবাকে সঙ্গে নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চেয়ে ব্যর্থ হয়ে সোমবার সে তার লম্পট শ্বশুরের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে লম্পট শ্বশুরকে গ্রেফতার করে।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এতথ্য নিশ্চিত করে জানান, পুত্রবধূকে ধর্ষণের মামলায় এক লম্পট শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!