• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শিবগঞ্জে বিএনপির কমিটি বহালের দাবিতে মানববন্ধন

0 0
Read Time:2 Minute, 37 Second

এস আই সুমন, বগুড়া প্রতিনিধি :

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত ও বগুড়া জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে বহাল রাখার দাবিতে রায়নগর ইউনিয়ন বিএনপি’ও উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে থানা ছাত্রদলের প্রতিষ্ঠা সাধারন সম্পাদক ও থানা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য শফিকুল ইসলাম শাহীন এর নেতৃত্বে রায়নগর বন্দরে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে বিএনপি করি। আর দলের নেতা তারেক রহমানের মাধ্যমে দলকে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আর সেই মুহুর্তে কিছু ষড়যন্ত্রকারী তারেক রহমানের নির্দেশিত বগুড়া ও জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে নিয়ে গঠিত কমিটি বানচালের চেষ্টা করছেন।

এতে শিবগঞ্জ বিএনপির নেতাকর্মীরা অনেকটা হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। শিবগঞ্জ আহবায়ক কমিটি অনেক শক্তিশালী সংগঠনে পরিণত হয়ে ঐক্যবদ্ধ হয়েছে। যে কারনে ক্ষমতাশীল দল তাদের মামলায় জর্জরিত করে দমিয়ে রাখতে চায়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি নেতা অধ্যক্ষ মাসুদুর রহমান সবুজ, ২নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম, আব্দুর রাজ্জাক, আশরাফুল ইসলাম, রুহুল আমিন, শহিদুল ইসলাম, পানি ইন্না মিয়া, মহিদুল ইসলাম, মকবুল হোসেন, গিয়াস উদ্দিন, জাহিদুল ইসলাম, খোকন প্রধান, বিপ্লব রহমান, জুয়েল ইসলাম, ছাত্রদল নেতা হারুন অর রশিদ, রাসেল রহমান, পারভেজ রহমান, রনি মিয়া, জোবায়ের, ইউসুফ আলী, রেজাউল করিম, রায়হান আলী, বেলাল উদ্দিন, রাহেল মোল্লা প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!