• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বদ্ধপরিকর

0 0
Read Time:2 Minute, 43 Second

বগুড়া জেলা প্রতিনিধি :

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই যুবলীগ দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। মেধাভিত্তিক ও মূল্যবোধ সম্পন্ন আত্ম নির্ভরশীল যুবসমাজ গড়তে কাজ করছে যুবলীগ। অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সর্বদা সোচ্চার। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়েই যুবলীগ নেতা তালেব খুন হয়েছে সন্ত্রাসীদের হাতে।

অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে তিনি বলেন, নেতাকর্মীদের উপর হামলা, নির্যাতন, হত্যা করে যুবলীগের অগ্রযাত্রা স্তব্ধ করা যাবে না। জাতির জনক বঙ্গবন্ধুর সৈনিকরা অন্যায় অত্যাচার, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধ গড়বেই। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বদ্ধপরিকর।

সোমবার (০২ নভেম্বর) দুপুরে বগুড়া সদরের সাবগ্রাম বন্দর যুবলীগের নেতা নিহত তালেব এর পরিবারকে ইজিবাইক প্রদান অনুষ্ঠানে সাংসাদিকদের কাছে এসব কথা তিনি।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুবলীগ নেতা শহিদুল ইসলাম দুলু, উদয় কুমার বর্মন, ইফতারুল ইসলাম মামুন, নাছিরুজ্জামান টিটো, শরিফুল আলম শিপুল, সাজেদুর রহমান সিজু, মাইসুল তোফায়েল কোয়েল, বাপ্পী কুমার চৌধুরী,

মোস্তাকিম রহমান, তানভীর হাবিব খান শাওন, লতিফুল করিম, শ্রাবণ আবেদিন সনি, মতিন আলী প্রামানিক, আতিকুল হক, সাব্বির আহমেদ স্মরণ, আব্দুল মজিদ, মোস্তফা কামাল নজরুল, আরিফুল ইসলাম, শাহিনুর রহমান শাহীন, শ্রী তাপস চক্রবর্তী, লিটন রহমান, বকুল কুমার, বাপ্পী, রাসেল মিয়া, ফরহাদ হোসেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!