• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় নির্মাণ শ্রমিক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 17 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) থেকে :

বগুড়ার শেরপুরের চোমরপাথালিয়া গ্রামের এক গৃহবধুকে (২২) ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় সাইফুল ইসলাম (২৮) নামে এক নির্মাণ শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে (১৭ অক্টোবর) পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামের জামাদার আলীর ছেলে।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের আমিনপুর গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ের সাথে সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া দক্ষিনপাড়া গ্রামের মৃত আসমত আলীর ছেলে শাহিন আলমের ৭ বছর আগে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই চোমরপাথালিয়া গ্রামের জামাদার আলীর ছেলে প্রতিবেশী মামা সাইফুল ইসলাম ওই গৃহবধুকে কু প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় স্বামী সন্তানদের ক্ষতি করার হুমকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে গত ১৭ অক্টোবর রাতে বাড়ির বাহিরের টিউবওয়েলে ওই গৃহবধু হাত মুখ ধুতে বাহিরে গেলে সাইফুল ইসলাম তার শয়ন কক্ষের খাটের নিচে লুকিয়ে পড়ে।

পরে ওই গৃহবধু ঘরের মধ্যে গেলে তাকে মুখ চেপে ধরে জোরপুর্বক ধর্ষণ করে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক সাইফুলকে আটক। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের ঘটনা শুনে ফোর্স পাঠিয়ে ধর্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!