• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে শারদীয় দূর্গা পূজা সংখ্যা মহার্ঘের ১ যুগপূর্তিতে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৬, ২০২০
0 0
Read Time:3 Minute, 12 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) থেকে :

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও উত্তরাঞ্চলের বৃহত্তম পূজো সংখ্যা শারদীয় শিল্প, সংস্কৃতি ও সাহিত্য সাময়িকী ‘মহার্ঘ’ এ বছর ১যুগপূর্তিতে প্রকাশনা উৎসব উপলক্ষে এলাকার দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ অক্টোবর) রাত ৮টায় বগুড়া জেলার শেরপুর পৌরশহরস্থ পালপাড়া বিকল্প সেবা সংঘ দুর্গামন্দির অঙ্গনে এ অনুষ্ঠান হয়।

শারদীয় সংখ্যা মহার্ঘের সম্পাদক ও প্রকাশক দীপক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী সেখ।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. মোঃ রায়হান, বগুড়া জেলা পরিষদ সদস্য ও শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো, দৈনিক রাজশাহী প্রতিদিন পত্রিকার সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা ব্রাহ্মন সংসদের সভাপতি ও পৌর কাউন্সিলর সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম।

মহার্ঘের সহকারি সম্পাদক বাধন কর্মকার কৃষ্ণের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা. গাউসুর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সোহাগ আহম্মেদ, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার রতন হোসেন, সামিট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম লিপু, সাংবাদিক সবুজ চৌধুরী, শফিকুল ইসলাম শরীফ, জাহাঙ্গীর ইসলাম, এজেড হীরা, বাদশা আলম, পরিমল বসাক, শফিকুল ইসলাম বাবলু, উত্তম সরকার, আবু বকর সিদ্দিক, মোজাফফর আলী, বিমান মৈত্র, পুজামণ্ডপ পরিচালনা কমিটির সভাপতি পরিতোষ পাল ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল দেবু প্রমুখসহ বিভিন্ন সূধীজন ও মহার্ঘ প্রকাশনা পরিবারের সদস্যরা।

অনুষ্ঠান শেষে এ বছরে মহার্ঘ প্রকাশনা পরিবারের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ও অসহায় সনাতন ধর্মাবলম্বী নারীদের মাঝে শারদীয় শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ী বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!