• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে শিশু কণ্যাকে ধর্ষণ : ধর্ষক যুবক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৪, ২০২০
0 0
Read Time:4 Minute, 51 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার শেরপুর উপজেলায় চমরপাথালিয়া গ্রামের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ১০ বছর বয়সের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর বুধবার (১৪ অক্টোবর) ভোর রাত ৪টার দিকে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জয়লা বটটলা এলাকা থেকে ধর্ষক রজিব শেখ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত রজিব শেখ শেরপুর উপজেলার চমরপাথালিয়া গ্রামের বাবলু শেখের ছেলে।

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত ১০ অক্টোবর বগুড়া জেলার শেরপুর উপজেলার চমরপাথালিয়া গ্রামের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ১০ বছরের এক কন্যা শিশু তার কয়েকজন সহপাঠির সাথে বাড়ীর পাশের একটি পুকুরে বড়শি দিয়ে মাছ ধরছিল। আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে এ সময় পাশের বাড়ীর রজিব শেখ (৩০) তাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধান ক্ষেতে নিয়ে ধর্ষন করে। শিশুটি চিৎকারের চেষ্টা করলে ধর্ষক তার গলায় চাকু ঠেকিয়ে জবাই করার ভয় দেখায়। এমন সময় একজন মহিলা এ ঘটনা দেখে ফেললে ধর্ষক রজিব ওই শিশুটিকে ভয় দেখিয়ে পালিয়ে যায়।

এরপর শিশুটি কাঁপতে কাঁপতে বাড়ীতে চলে যায়। তার পিছু পিছু ঐ মহিলাটিও ঐ বাড়ীতে যায়। শিশুটি এবং ওই মহিলা শিশুটির মাকে ঘটনার বিস্তারিত জানায়। তখন শিশুটির রক্তপাত হচ্ছিল এবং কিছুক্ষনের মধ্যেই প্রচন্ড জ্বর আসে। তারা স্থানীয়ভাবে শিশুটির চিকিৎসা করে। তারা দরিদ্র পরিবার হওয়ায় এবং মেয়ের ভবিষ্যতে বিয়ে হতে সমস্যা হবে মনে করে তারা ঘটনাটি চেপে যেতে চায়।

কিন্তু এরপরও ওই শিশুটির পিছু ছাড়েনি ধর্ষক রজিব শেখ। গত ১৩ অক্টোবর বিকেল ৩টায় ওই শিশুটি বাসায় একা থাকার সুযোগে আবারও রজিব শেখ শিশুটির ঘরে এসে তাকে ধান ক্ষেতে নিয়ে যেতে চায়। শিশুটি প্রচন্ড ভয় পেয়ে চিৎকার করতে থাকে। শিশুটির চিৎকার শুনে তার মা’সহ আশপাশের লোকজন এগিয়ে আসলে রজিব শেখ দ্রুত পালিয়ে যায়। তখন পর্বেও ঘটনাও জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ধর্ষণের শিকার শিশুটি এবং তার মাকে থানায় নিয়ে আসার ব্যবস্থা করে। এঘটনায় ওই শিশুটির মা বাদী হয়ে ১৩ অক্টোবর শেরপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমানের নেতেৃত্বে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সহ পুলিশের একটি টিম ধর্ষক রজিব শেখকে গ্রেফতারে অভিযান চালায়।

বুধবার ভোর রাত রাত ৪টার দিকে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শেরপুরের জয়লা বটটলা এলাকা থেকে ধর্ষক রজিব শেখকে গ্রেফতার করে পুলিশ।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান এতথ্য নিশ্চিত করে জানান, ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্ট শেষে শিশুটিকে বিজ্ঞ আদালতে জবানবন্দি রেকর্ড করার জন্য প্রেরণ করা হবে। এছাড়া গ্রেফতারকৃত আসামীকে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!