• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাজিপুরের অধ্যাপকের মৃত্যু : শেরপুর থানার এসআই ক্লোজড

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 55 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার শেরপুর উপজেলার বাঙালী নদীতে ভাসমান নৌকায় জুয়া খেলার সময় পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে কাজিপুরের সহকারী অধ্যাপক আব্দুল হাই নান্নুর মৃত্যুর ঘটনায় শেরপুর থানার এসআই ওসমান গণিকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) দায়িত্ব অবহেলার কারনে এসআই ওসমান গণিকে শেরপুর থানা থেকে ক্লোজড করে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

জানাগেছে, শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের আওয়ালাকান্দি গ্রামে গত মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতে বাঙালী নদীতে ভাসমান নৌকায় বেশ কয়েকজন মিলে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার এসআই ওসমান গণি অভিযান চালিয়ে জুয়া খেলার সময় কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র আ’লীগ নেতা তাছির উদ্দিন সহ ৪ জনকে গ্রেপ্তার করেন।

এসময় পুলিশের হাত থেকে বাঁচতে ধুনট উপজেলার বেলকুচি গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার হরিনাথপুর আমিনা মুনসুর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল হাই নান্নু নৌকা থেকে নদীতে ঝাঁপ দেয়।

কিন্তু তাকে খোঁজাখুজি না করে আটককৃত ৪ জনকে থানায় নিয়ে আসেন এসআই ওসমান গণি।

পরদিন বুধবার (৭ অক্টোবর) নিখোঁজ হওয়া অধ্যাপকের লাশ নদী থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়।

এদিকে দায়িত্ব অবহেলার কারণে বৃহস্পতিবার (০৮ অক্টোবর) শেরপুর থানার এসআই ওসমান গণিকে শেরপুর থানা থেকে ক্লোজড করে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম) স্যারের নির্দেশে এসআই ওসমান গণিকে শেরপুর থানা থেকে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!