• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি: মির্জা ফখরুল

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২০, ২০২০
0 0
Read Time:3 Minute, 1 Second

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

নির্বাচন কমিশন (ইসি) সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে কাজ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নির্বাচনের আগে আওয়ামী সন্ত্রাসীরা রাষ্ট্রযন্ত্রকে কাজে লাগিয়ে ভোটকেন্দ্র দখল করে বিএনপির এজেন্টদের বের করে ভোটের ফলাফল পাল্টে দিচ্ছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সংবাদকর্মীদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, আজকেই এই স্থানীয় সরকার নির্বাচনে আবারো প্রমাণ করলো যে আওয়ামী লীগ ও বর্তমান নির্বাচন কমিশনের (ইসি) অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এই নির্বাচন কমিশন পুরোপুরিভাবে সরকারের এজেন্ডা ও সরকারের অঙ্গ সংগঠন হিসেবে কাজ করছে।

দেশের চলমান ২০৮ ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ ও জেলা পরিষদে ভোটগ্রহণ পরিস্থিতি নিয়ে মির্জা ফখরুল বলেন, প্রত্যেকটি নির্বাচনের একই চেহারা। ২০১৮ সাল যেমন কেউ ভোট দিতে যায়নি। বিনাপ্রতিন্দ্বিতায় বেশির ভাগ আসনে প্রার্থী নির্বাচিত হয়েছে। আমরা নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন ঘটাতেই চাই, গণতন্ত্র বিশ্বাস করলে ভোটে অংশ নিতে হবে বলে মির্জা ফখরুল মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আরও বলেন, সরকারি আদেশে চিকিৎসার জন্য দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বাইরে যাওয়া নিষেধ করাটা অমানবিক বলে আমরা মনে করি। সুচিকিৎসার প্রয়োজনে তিনি যাতে বিদেশে যেতে পারেন সে ব্যাপারে বিধি-নিষেধ প্রত্যাহার করা হোক এটা আমাদের দাবি।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ হক মাসুদ, অর্থসম্পাদক শরিফুল ইসলাম শরিফ, দপ্তর সম্পাদক মামুন উর রশিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, অ্যাডভোকেট জয়নাল আবেদীন ও অ্যাডভোকেট আশিকুর রহমান প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!