• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সিরাজগঞ্জে অসামাজিক কাজে জড়িত থাকায় মহিলাসহ ৫ জন গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 5 Second

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন গোলকপুর গ্রামে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে এক মহিলা সহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি দল।

সোমবার (১৫ মার্চ) রাত ১১টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে গোলকপুর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী নাজরীন বেগমের বাড়ীতে এই অভিযান চালানো হয়।

অভিযানে গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপকান্দি গ্রামের আলহাজ আলী সরকারের স্ত্রী জেসমিন বেগম (৩৮), তার স্বামী একই গ্রামের আবুল আলীর ছেলে আলহাজ আলী সরকার (৪০), কিশোরগঞ্জ জেলার ইটনা থানাধীন মোদির গ্রামের আঃ হাছিমের ছেলে অলম মিয়া (১৯), একই থানাধীন দশেরদি গ্রামের খলিল মিয়ার ছেলে ইয়াছিন আরাফাত (১৯) ও মুদিরগাঁও গ্রামের রইছ উদ্দিনের রবিউল আওয়াল (২৪)।

র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত জেসমিন আকতার তার স্বামী আলহাজ আলী সরকারে সহযোগীতায় আব্দুল মজিদের বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। সোমবার রাতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!