• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সিরাজগঞ্জে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে ১৩ জনের জেল ও জরিমানা

0 0
Read Time:3 Minute, 39 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক পৃথক অভিযানে মাদক সেবন করার অপরাধে ১৩ জনকে জেল ও জরিমানা করেছে র‌্যাব-১২ এর ভ্রাম্যমান আদালত। শনিবার (৩১ অক্টোবর) বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

জানাগেছে, গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব আবু আব্দুল্লাহ জাহিদ সহ উল্লাপাড়া থানাধীন হাটিকুমরুল গোলচত্তর এলাকায় ও বোয়ালিয়া বাজার এলাকায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৩জন মাদক সেবিকে আটক করা হয়।

পরবর্তিতে আটক ব্যক্তিদের সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান এর আদালতে হাজির করা হলে মাদক সেবনের অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৪২(১) ধারায় জেল ও অর্থ দন্ডে দন্ডিত করেন।

দন্ডাদেশপ্রাপ্তরা হলো- সলংগা থানাধীন সাং-হাটপাড়া এলাকার মৃত আফজাল শেখের ছেলে আব্দুর রাজ্জাক (৪৫), বনবাড়িয়া গ্রামের ওসমানগনির ছেলে খোকন (৩০), তালপাড়া গ্রামের মুকবুল হোসেনের ছেলে খালেক (৫০), পুড়াতন গ্রামের বাচ্চু মিয়ার ছেলে বাপ্পি মিয়া (৪৫), হাটপাড়া গ্রামের দশর আলীর ছেলে সরোয়ার (৫০), কাচিয়ারচর গ্রামের সাকোয়ার ফকিরের ছেলে শাহাদাত কবির (২৫), হাসানপুর গ্রামের কুদ্দুস আলীর ছেলে আবু হানিফ (৩৫),

তারাটিয়া গ্রামের আব্দুল প্রামানিকের ছেলে সামছুল আলম (৪২), এবং উল্লাপাড়া থানাধীন বক্ষ কপালিয়া গ্রামের আব্দুল গনির ছেলে মূরাদউজ্জামান (৩২), পাক্রল ভৈরাপাড়া গ্রামের ছাইদুর রহমানের আবু বকর (৩৫), পাগলা গ্রামের মজনু মিয়ার ছেলে হেলাল উদ্দিন (২৬) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিরুল ইসলাম (৪৮)। এদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়।

এছাড়া সলংগা বড়লেখা গ্রামের আব্দুল শুকুরের ছেলে মাসুদ রানাকে (৩৫) ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!