• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সুন্দর সমাজ গঠনে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম : শুভাশীষ পোদ্দার লিটন

Byঅনুসন্ধান বার্তা

নভে ১৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 22 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেছেন, সুন্দর সমাজ গঠনে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম। সুন্দর স্বাস্থ্য গঠনে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনা সম্ভব। ক্রিড়াক্ষেত্রে সারবিশ্বের বাংলাদেশের আলাদা পরিচিতি রয়েছে। দেশের কৃতি খেলোয়াড়রা দেশ ও জনগনের জন্য সুনাম বয়ে আনছে।

তিনি আরো বলেন, ক্রীড়া জাতীয় ঐক্যের প্রতিক। ক্রীড়া ক্ষেত্রে যখন সফলতা অর্জিত হয় তখন দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে বিজয় উল্লাস করে। তেমনি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে একসাথে কাজ করতে হবে।

শুক্রবার বিকালে মরহুম আলীম উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
বগুড়া সদরের গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে টূর্নামেন্টের উদ্বোধন করেন বগুড়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

ইউনিয়ন ক্রীড়া সংস্থার সভাপতি আজমল হোসেন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, জেলা যুবলীগ নেতা অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, মোবাশ্বর হোসেন সরাজ, সাজেদুর রহমান সিজু, ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম, ইউপি সদস্য আলী রেজা তোতন, এম.আর বিল্পব, সাব্বির আহম্মেদ স্মরন, লিটন রহমান, ইমরান আলী রনি, রবিউল ইসলাম রবি প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!