• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

Byঅনুসন্ধান বার্তা

এপ্রি ৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 38 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় হান্নান মোল্যা (৭০) নামে এক বৃদ্ধাকে আটক করেছে পুলিশ।

এরআগে বুধবার (৭ এপ্রিল) ওই ছাত্রীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ হান্নান মোল্যাকে গ্রেপ্তার করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নে তৃতীয় শ্রেণীর ছাত্রী গত ১ এপ্রিল দুপুরে হান্নান মোল্যার বাড়ির পাশে একটি সবজি ক্ষেতে সবজি আনতে যায়।

এ সময় সবজি ক্ষেতে ভুক্তভোগী ছাত্রীকে একা পেয়ে হান্নান মোল্যা জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য ছাত্রীকে ভয়-ভীতি দেখায় হান্নান মোল্যা।

পরে ভুক্তভোগী ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি কাউকে না বললেও তার শারীরিক অসুস্থতা দেখে পরিবারের সন্দেহ হয়। একপর্যায়ে জানতে চাইলে শিক্ষার্থী ধর্ষণের ঘটনা তার মায়ের কাছে বলে দেয়।

পরিবারের লোকজন লোকলজ্জার ভয়ে মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেয়। কিন্তু ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বুধবার (৭ এপ্রিল) সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

তারপর ছাত্রীর মা বাদী হয়ে বুধবার (৭ এপ্রিল) দুপুরে হান্নান মোল্যাকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত মোল্যাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহমুদুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে হান্নান মোল্যাকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার ভুক্তভোগী ছাত্রীকে বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!