• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

৯৯৯ এ ফোন : পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২০, ২০২০
0 0
Read Time:2 Minute, 29 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :
জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে ধর্ষক শ্বশুরের জিম্মিদশা থেকে রক্ষা পেয়েছে এক গৃহবধূ (২৫)। এঘটনায় আওয়াল আলী (৭০) নামে এক লম্পট ধর্ষক শ্বশুরকে গ্রেফতার করেছে ঢাকার পল্লবী থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুর এলাকায়।

জানাগেছে, রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঢাকার মিরপুর ১১ নম্বরের একটি বাড়ি থেকে এক জন নারী কলার ফোন করে তার শ্বশুরের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ জানান।

কান্নাজড়িত স্বরে তিনি জানান, তার শ্বশুর কর্তৃক তিনি ধর্ষণের শিকার হয়েছেন। তার স্বামী শারীরিক প্রতিবন্ধী এবং তার একটি সন্তান আছে। চার মাস পূর্বে তার শাশুড়ি মারা গেছে। তার পর থেকেই তার শ্বশুর তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিলো কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি। আজ সকালে তার শ্বশুর তাকে ধর্ষণ করে এবং এ ঘটনা প্রকাশ না করার জন্য নানা রকম হুমকি দিচ্ছে। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়। তিনি ৯৯৯ এ ফোন কলে জরুরি পুলিশি ও আইনি সহায়তার জন্য অনুরোধ করেন।

৯৯৯ এ ফোন কল করার পর তাৎক্ষণিকভাবে কলারের সাথে পল্লবী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়। পরে পল্লবী থানার এস আই শফিয়ার রহমান ৯৯৯ কে ফোনে জানান তিনি ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী পুত্রবধূকে (২৫) উদ্ধার করেন এবং শ্বশুর আওয়াল আলীকে (৭০) আটক করেন।

পল্লবী থানার এসআই শফিয়ার রহমান জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা ও পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!