• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুতে পুকুর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 30 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

সোমবার বগুড়ার কাহালুুর মালঞ্চা ইউনিয়নের শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের একটি পুকুর থেকে জান্নাতি খাতুন (৯) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত জান্নাতি খাতুন কাহালুুর শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের হোটেলের বাবুচী সামছুল হকের কন্যা ও স্থানয়ি অঘোর মালঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী।

জান্নাতি খাতুনের পিতা সামছুল হক জানান, গত রোববার কাহালু-মালঞ্চা সড়কে আমার স্ত্রী ধান শুকাচ্ছিল। ঐদিন আসরের নামাজের সময় আমার স্ত্রী ধান নিয়ে বাড়ী আসার সময় জান্নাতিকে বলে মা তুমি বাড়ী চল, তখন জান্নাতি বলে মা আপনি বাড়ীতে যান আমি খেলা শেষে বাড়ীতে আসবো।

কিন্তু তারপর থেকে রাত পর্যন্ত জান্নাতি বাড়ীতে আসেনি এবং অনেক খোঁজাখুজির পর আর তাকে কোথাও পাওয়া যায়নি।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে মালঞ্চার শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের আব্দুস সাত্তার, আব্দুল হাই ও আব্দুল গোফ্ফারের পুকুরের পশ্চিম দিকে ভাসমান অবস্থায় জান্নাতির লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জান্নাতির মৃত্যু রহস্যজনক। মুত্যুর সঠিক কারণ বের করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আব্দুর রশিদ, সহকারি পুলিশ সুপার (আতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নন্দীগ্রাম সার্কেল) এএইচএম এরশাদ, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!