• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুর পাইকড় ইউনিয়ন পরিষদকে মডেল হিসেবে গড়তে সকলের সহযোগিতা চান চেয়ারম্যান মিটু চৌধুরী

Byঅনুসন্ধান বার্তা

জানু ৪, ২০২১
0 0
Read Time:3 Minute, 4 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়ন পরিষদকে মডেল পরিষদ হিসেবে গড়তে এবং মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউপি চেয়ারম্যান মো. মিটু চৌধুরী।

মিটু চৌধুরী এর সাথে সাক্ষাৎকালে তিনি বলেন, আমি ন্যায় বিচার প্রতিষ্ঠা ও এলাকার সার্বিক উন্নয়ন, বিভিন্ন সমস্যা সমাধান এবং পাইকড় ইউনিয়ন পরিষদকে মডেল পরিষদ হিসেবে গড়ে তোলার লক্ষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। অগ্রাধিকার ভিত্তিতে গ্রামে গ্রামে নারী নির্যাতন বন্ধে আইনীভাবে মানুষকে সজাগ করে তোলা সহ সকল সমাজ বিরোধী কাজ বন্ধের পদক্ষেপ গ্রহন করতে চাই।

তিনি আরও বলেন, তরুনরাই হচ্ছে আগামী দিনের দেশ গড়ার কারিগর, তাই সকল কাজে এবং আলোকিত সমাজ গড়তে তরুন নেতৃত্বের গুরুত্ব অপরিসীম। আমি সমাজের সার্বিক উন্নয়ন ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আগমী পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

মো. মিটু চৌধুরী ১৯৮৩ সালের ১৫ মে কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের পাইকড় গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জম্মগ্রহন করেন। তার পিতার নাম মৃতঃ খোরশেদ চৌধুরী ও মাতার নাম মেরিনা বেওয়া।

মো. মিটু চৌধুরী পাইকড় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং গত ২০১৩ইং সাল হতে পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। তিনি এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য, মিটু চৌধুরী গত ২০১১ইং সালে পাইকড় ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড হতে বিপুল ভোটে সদস্য নির্বাচিত হন এবং গত ২০১৬ইং সালে নৌকা প্রতিক নিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। আগামী পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি পাইকড় ইউনিয়নের বিভিন্ন স্থানে পোস্টাল ও প্যানা লাগিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!