• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুর সাংবাদিক শফিকের মায়ের জানাজা অনুষ্ঠিত

Byঅনুসন্ধান বার্তা

নভে ২৮, ২০২০
0 0
Read Time:3 Minute, 1 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

শনিবার বাদ জোহর বগুড়ার কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এটিএন নিউজ বগুড়ার ক্যামেরাপার্সন শফিকুল ইসলাম শফিক এর মাতা মরহমা শাহিদা বেগম (৫৬) এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

নামাজে জানাজায় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক মুরইল ইউ পি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন আজাদ, বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগ (উত্তর) শাখার সভাপতি ও মুরইল ইউ পির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান মন্টি, বিশিষ্ট ব্যবসায়ী ও নারহট্র ইউ পির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রহিম, বীরমুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, কাহালু মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক এম এ মতিন, বিএনপিনেতা একরাম হোসেন, ইউসুফ আলী শেখ, কোরবান আলী, সাইফুল ইসলাম, আবুল কালাম, কাহালু উপজেলা দূনীতি প্রতিরোধ কমিটির সাবেক সহ-সভাপতি ও উপজেলা পল্লী চিকিৎসিক সমিতির সভাপতি আফরোজ আলী খান আপেল,

সহকারি অধ্যাপক নজমুল হোসেন, সাবেক সহকারি অধ্যাপক মোহাম্মাদ আলী সিদ্দিকী, বড়মহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন (মিঠু), এটিএন বাংলা বগুড়ার ক্যামেরাপার্সন আজিজুল হাকীম, বৈশাখী টিভি বগুড়ার ক্যামেরাপার্সন মামুন সহ অন্যান্য টিভির ক্যামেরাপার্সন ও বিভিন্ন এলাকা হতে আসা ধর্মপ্রাণমুসল্লীবৃন্দ। জানাযা নামাজে ইমামতি করেন হাফেজ আফজাল হোসেন (মিলন)। নামাজে জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। এটিএন নিউজ বগুড়ার ক্যামেরাপার্সন শফিকুল ইসলাম শফিকের মাতার মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে কাহালু মডেল প্রেসক্লাবের পক্ষ হতে বিবৃতি দিয়েছেন অত্র ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি ও সাধারণ সম্পাদক এম এ মতিন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!