• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালু পৌর নির্বাচনে ২ মেয়র প্রার্থী সহ ৪১ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

Byঅনুসন্ধান বার্তা

জানু ৩, ২০২১
0 0
Read Time:3 Minute, 26 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার কাহালু পৌরসভার সাধারণ নির্বাচন/২০২১ইং এর মনোনয়ন পত্র যাচাই-বাচাই রোববার (৩ ডিসেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। মনোনয়ন পত্র বাচাই করেন রিটানিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কাহাালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, সহকারি রিটার্নিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি সহ মেয়র প্রার্থী, সংরক্ষিত ও সাধারন কাউন্সিলর প্রার্থীবৃন্দ।

স্বতন্ত্র মেয়র প্রার্থীর ক্ষেত্রে মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর জমা দিতে হয়। কিন্তু কাহালু পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও পৌর কাউন্সিলর মো. ফেরদৌস আলম মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর অসম্পূন্ন ভাবে দাখিল করায় তা বাতিল করা হয়।

কাহালু পৌরসভা নির্বাচনে মেয়র পদে বৈধ প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন (নৌকা মার্কা) ও বিএনপি নেতা ও সাবেক পৌর কাউন্সিলর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো.আব্দুল মান্নান (ধানের শীষ মার্কা)।

এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন ও সাধারন ক্উান্সিলর পদে ৩০ জন প্রার্থী সহ মোট ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়।

এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান জানান, কাহালু পৌর নির্বাচনে ২ জন মেয়র প্রার্থী, সংরক্ষিত ৯ ও সাধারন কাউন্সিলর ৩০ জন প্রার্থী সহ মোট ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

তিনি আরও জানান, শুধুমাত্র ১ জন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফেরদৌস আলম মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর অসম্পূন্ন ভাবে দাখিল করায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, কাহালু পৌরসভা নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি এবং প্রতিক বরাদ্দ ১১ জানুয়ারি এবং ভোট গ্রহন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!