• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রিবাহী বাস উল্টে আহত ১০

Byঅনুসন্ধান বার্তা

নভে ২৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 28 Second

ইমরান হোসেন ইমন, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রিবাহী বাস উল্টে খাদে পড়ে ১০ জন যাত্রি আহত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) দুপুর ১টার দিকে ধুনট-গোসাইবাড়ী সড়কের বড়বিলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলো- ধুনট উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের রুবেল আহমেদের স্ত্রী জাহানারা খাতুন (৩৫), গোসাইবাড়ী গ্রামের মৃত রহমানের ছেলে ফরিদুল ইসলাম (৫২), একই গ্রামের নিতাই চন্দ্রের স্ত্রী চন্দনা (২৫), সারিয়াকান্দি উপজেলার পাকুড়তলী গ্রামের নায়েব আলীর স্ত্রী চাইনা (৪৫), ধুনট উপজেলার চিথুলিয়া গ্রামের আবু হোসেনের স্ত্রী মায়া (৬০), চিকাশী গ্রামের পামুছার ছেলে আব্দুস সামাদ (৭০),

গোসাইবাড়ী গ্রামের দানেসের ছেলে রেজা (৬০), চালাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে আফাজ উদ্দিন (৫৫), ধুনট সদরপাড়া গ্রামের উপন্দেনাথ সাহার ছেলে বিশ্বনাথ (৫২) ও কাজিপুর উপজেলার রৌহবাড়ী গ্রামের শাকিলের স্ত্রী লিমা (২৫)।

আহতদের মধ্যে ৬ জনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ৪ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার এসআই রুহুল আমিন এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে দিকে ধুনট উপজেলা থেকে একটি যাত্রিবাহী বাস গোসাইবাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে বড়বিলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে গুরুতর অবস্থায় আহত ১০ যাত্রির মধ্যে ৬ জনকে ধুনট এবং ৪ জনকে বগুড়ায় রেফার্ড করা হয়েছে। এঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া বলেও জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!