• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে প্রতিশোধ নিতে শ্বশুরের ধান ক্ষেত ও গাছ কর্তন করলো জামাই

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৫, ২০২১
0 0
Read Time:2 Minute, 40 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

স্বামীর নির্যাতনে ৭ মাসের শিশু পুত্রকে নিয়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে রহিমা খাতুন। কিন্তু তাতেও খ্যান্ত হননি স্বামী ইউনুস আলী। তাই তিনি স্ত্রী ও শ্বশুরের উপর প্রতিশোধ নিতে শ্বশুরের ১৪ শতক জমি ধান ক্ষেত বিনষ্ট করেছে বখাটে জামাই ইউনুস। শুধু তাই নয় শ্বশুরের জমির ১৫টি ইউকিল্যাপটাস গাছও কর্তন করেছে সে। বেপরোয়া জামাইয়ের এমন ঘটনা ঘটেছে বগুড়ার ধুনট উপজেলার খোকশাবাড়ি গ্রামে।

জানাগেছে, ধুনট উপজেলার খোকশাবাড়ি গ্রামের দরিদ্র কৃষক গোফার মন্ডলের মেয়ে রহিমা খাতুনের সঙ্গে ২০১৭ সালে পার্শ্ববর্তী কাজিপুর উপজেলার দক্ষিন পরানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে ইউনুস আলীর বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই ইউনুস আলী কারনে-অকারনে তার স্ত্রীর রহিমা খাতুনের উপর অমানুষিক নির্যাতন চালায়। গত এক মাস আগে রহিমাকে বেদম মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় ইউনুস। পরে নিরুপায় হয়ে রহিমা খাতুন তার বাবার বাড়িতে আশ্রয় নেয়। এরপর থেকেই রহিমা ও তার বাবা গোফার মন্ডলকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে ইউনুস আলী।

এরই জের ধরে গত বৃহস্পতিবার রাতে ইউনুস আলী তার লোকজন নিয়ে শ্বশুরের জমিতে রোপনকৃত ধান ক্ষেত কেটে বিনষ্ট করে এবং প্রায় ১৫টির মতো ইউকিল্যাপটাস গাছ কর্তন করে ফেলে রেখে যায়। এসময় স্থানীয় লোকজন তাদেরকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এঘটনায় শুক্রবার দুপুরে ক্ষতিগ্রস্থ কৃষক গোফার মন্ডল বাদী হয়ে জামাই ইউনুস আলী সহ ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, কৃষকের অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!