• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের তালা ভেঙ্গে কম্পিউটার চুরি

Byঅনুসন্ধান বার্তা

জানু ১৯, ২০২১
0 0
Read Time:2 Minute, 51 Second

স্টাফ রিপোর্টার অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ডিজিটাল সেন্টারের তালা ভেঙ্গে কম্পিউটার সহ প্রায় ৩ লাখ টাকা মুল্যে বিভিন্ন সামগ্রী চুরি করেছে দূর্বৃত্তরা। এঘটনায় মঙ্গলবার (১৯ জানুয়ারি) ইউনিয়ন পরিষদের সচিব ফরহাদ আলী বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলায় একটি কক্ষে ডিজিটাল সেন্টার পরিচালনা করেন উদ্যোক্তা নাছিমা খাতুন।

অন্যান্য দিনের মতো তিনি রবিবার ইউনিয়ন পরিষদে কাজ শেষে সন্ধ্যার দিকে কক্ষ বন্ধ করে বাসায় যান। তখন ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পাপন চন্দ্র মালি নামে এক গ্রাম পুলিশ রাত্রিকালীন পাহারারর দায়িত্বে ছিলেন।

ওই রাতের কোনো এক সময় ভবনের ছাদের ওপর দিয়ে উঠে দ্বিতীয় তলায় উদ্যোক্তার কক্ষের তালা কেটে ভেতরে প্রবেশ করে দূর্বৃত্তরা। তারা কক্ষের ভেতর থেকে ১টি কম্পিউটার, ১টি ল্যাপটপ, ২টি প্রিন্টার ও আইপিএস এর ব্যাটারি সহ প্রায় ৩ লাখ টাকার সামগ্রী চুরি করে নিয়ে যায়। পরের দিন সোমবার সকালে উদ্যোক্তা নাছিমা খাতুন কাজের উদ্দেশ্যে কার্যালয়ে পৌঁছে চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে তিনি এ বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবকে অবগত করেন।

এ ঘটনায় মঙ্গলবার ইউনিয়ন পরিষদের সচিব ফরহাদ আলী বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল করিম আপেল বলেন, স্থানীয় মাদকাসক্ত ব্যক্তিরা এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ইউনিয়ন পরিষদে চুরি ঘটনাটি আমলে নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!