• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে যমুনা নদীতে গোসল করতে গিয়ে গৃহবধূ নিখোঁজ

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ২০, ২০২১
0 0
Read Time:2 Minute, 6 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনটে যমুনা নদীতে গোসল করতে গিয়ে চায়না খাতুন (৪৫) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৯ মার্চ) বিকেলের দিকে উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের পুকুরিয়া ঘাট এলাকায় এঘটনা ঘটে।

নিখোঁজ চায়না খাতুন ওই ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের আজিমুদ্দিনের স্ত্রী।

শনিবার (২০ মার্চ) সকালে সংবাদ পেয়ে রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা যমুনা নদীর পুকুরিয়া ঘাট এলাকায় উদ্ধার তৎপরতা চালালেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয়সূত্রে জানা গেছে, প্রায় ২০ বছর আগে যমুনা নদীর ভাঙনে ঘরবাড়ি হারিয়ে কাজিপুরের মাজবাড়ি গ্রামের আজিমুদ্দিন তার পরিবার পরিজন নিয়ে ধুনটের মাধবডাঙ্গা বণ্যা নিয়ন্ত্রন বাঁধে আশ্রয় নিয়েছেন। শুক্রবার বিকেলের দিকে আজিমুদ্দিনের স্ত্রী চায়না খাতুন যমুনা নদীর পুকুরিয়া ঘাট এলাকায় গোসল করতে যান। কিন্তু অসাবধানতাবসত পানির প্রবল স্রোতে নিখোঁজ হন চায়না খাতুন। তাৎক্ষনিক ভাবে স্থানীয় লোকজন নৌকাযোগে খোঁজাখুজি করেও তাকে উদ্ধার করতে পারেনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, রাজশাহী ডুবুরি দলের লিডার সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। কিন্তু এষনও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে নদীতে প্রবল স্রোত থাকায় তার দেহটি ভেসে অন্য এলাকায় যেতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!