• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনট পৌরসভার কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা..

Byঅনুসন্ধান বার্তা

জানু ৩১, ২০২১
0 0
Read Time:4 Minute, 27 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৩ জন এবং সংরক্ষিত আসনে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তন্মধ্যে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মুঞ্জিল হোসেন আকন্দ (পাঞ্জাবি) ৬৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সোলায়মান আলী (ডালিম) ২০৮ ভোট পেয়েছেন। ২নং ওয়ার্ডে রফিকুল ইসলাম (ব্লাক বোর্ড) ২৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জামাল উদ্দিন মন্ডল (ডালিম) পেয়েছেন ২২৯ ভোট। ৩নং ওয়ার্ডে বাবুল আখতার (ডালিম) ৪৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জুয়েল মল্লিক (পাঞ্জাবি) পেয়েছেন ৪৬০ ভোট।

৪নং ওয়ার্ডে আলী আজগর (পাঞ্জাবি) ৫৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সামছুর রহমান (টেবিল ল্যাম্প) পেয়েছেন ২৮৮ ভোট। ৫নং ওয়ার্ডে সেলিম রেজা (পানির বোতল) ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রাজীবুজ্জামান (উটপাখি) পেয়েছেন ৫৭২ ভোট। ৬নং ওয়ার্ডে রনজু মল্লিক (পানির বোতল) ৫১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম সামছ উদ্দিন মল্লিক (ডালিম) পেয়েছেন ৩৫৮ ভোট।

৭নং ওয়ার্ডে আপাল শেখ (পাঞ্জাবি) ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফজলুল হক (উটপাখি) পেয়েছেন ২১৯ ভোট। ৮নং ওয়ার্ডে ফরহাদ হোসেন (উটপাখি) ৩৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নিরঞ্জন কুমার দাস (পাঞ্জাবি) পেয়েছেন ৩৩০ ভোট। ৯নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম (পাঞ্জাবি) ৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রতেন চন্দ্র (ব্রিজ) পেয়েছেন ৩৪৭ ভোট।

এছাড়া সংরক্ষিত ১,২,৪নং ওয়ার্ডে রেহেনা খাতন (অটো রিকসা) ১১২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রেনুকা পারভীন (জবা ফুল) পেয়েছেন ৯৩৭ ভোট। ৩,৫,৬নং ওয়ার্ডে শিউলী আকতার (চশমা) ২২৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাহেরা খাতুন (আনারস) পেয়েছেন ১২২৯ ভোট। ৭,৮,৯নং ওয়ার্ডে মালতি খাতুন (আনারস) ১৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলেকা বেগম (চশমা) পেয়েছেন ৫৪১ ভোট।

ধুনট পৌরসভার মোট ভোটার ১১ হাজার ৭১৩ জন। তন্মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৯ হাজার ৫৪৮ জন। তার মধ্য থেকে বাতিল বলে গণ্য হয়েছে ১১৯ ভোট।

শনিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে ধুনট উপজেলা পরিষদের ইছামতি সভাকক্ষে বে-সরকারকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলী।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!