• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

নারী ভোটারদের প্রাচারণায় জমে উঠেছে বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচন

Byঅনুসন্ধান বার্তা

জানু ২৫, ২০২১
0 0
Read Time:3 Minute, 44 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

আগামী ৩০ জানুয়ারী বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নারী ভোটাদের প্রচারণায় জমে উঠেছে নির্বাচন।

নৌকা মার্কার মেয়র প্রার্থী কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ এবং ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী কাহালু পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নানের পৃথক পৃথক নির্বাচনী প্রচারণায় নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

তাদের ২ জনের পক্ষেই মহিলা ও পুরুষদের মিছিল, সভা, সমাবেশ ও প্রচার-প্রচারণায় জমে উঠেছে গোটা পৌর শহর।

কাহালু পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা ও সমালোচনা থাকলেও প্রচারণায় পিছিয়ে নেই কেউ। নির্বাচনকে ঘিরে প্রচারণার পাশাপাশি উৎসবের আমেজ পুরো পৌর এলাকায়। পরপর ২ বারের মেয়র পদটি ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী আর হারানো মেয়র পদটি ফিরিয়ে পেতে মরিয়া হয়ে উঠে পড়েছেন বিএনপির প্রার্থী।

এ ব্যাপারে ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী ও কাহালু পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান (ভাটা মান্নান) বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপক্ষ হলে পৌরবাসী আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করবে।

নৌকা মার্কার মেয়র প্রার্থী বর্তমান পরপর ২ বারের মেয়র ও কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ বলেন, ৩য় শ্রেণী পৌরসভা হিসেবে কাহালু পৌরসভায় সবচেয়ে বেশি কাজ হয়েছে। এটা আমার পক্ষে সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারণে। পৌরসভার ব্যাপক উন্নয়নমূলক কাজ করায় আমি আশাবাদী কাহালু পৌরবাসী বিপুল ভোটে আবারও আমাকে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত করবেন।

সরেজমিনে কাহালু পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে প্রায় ২ শতাধিক ব্যক্তির সাথে কথা বলা হলে তারা জানান, আগামী ৩০ জানুয়ারী বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা এবং ধানের শীষ মার্কার মেয়র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। কাহালু পৌরসভা নির্বাচন সুষ্ঠু, নিরপক্ষ, স্বচ্ছ ও গ্রহণযোগ্য হবে বলে সবাই আশাবাদী। এখন পর্যন্ত কাহালু পৌরসভা নির্বাচনী পরিবেশ পরিস্থিতি নিয়ে ভোটারেরা সন্তোষ প্রকাশ করেছেন। কাহালু পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। কাহালু পৌরসভার মোট ভোটার ১১ হাজার ১৪০ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!