• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার ধুনটে জেজেডি ফ্রেন্ডস ফোরামের ভান্ডারবাড়ী ইউনিয়ন কমিটি গঠন

Byঅনুসন্ধান বার্তা

জানু ৩, ২০২১
0 0
Read Time:2 Minute, 48 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট উপজেলায় যায়যায়দিন (জেজেডি) ফ্রেন্ডস ফোরাম ভান্ডারবাড়ী ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৩ জানুয়ারি) বিকেলে উপজেলার বানিয়াজান স্পার এলাকায় কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের যুগ্ন আহবায়ক শাওন ইসলাম সুমনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট থানার এসআই রুহুল আমিন খান, এএসআই আব্দুল আজিজ, শিক্ষক সূফী হাশিম, ধুনট মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এনামুল বারী সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক এমএ রাশেদ, কোষাধ্যক্ষ সাংবাদিক জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক সাংবাদিক ইমরান মুরাদ আনোয়ার, সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক কারিমুল হাসান লিখন, ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ্ স্বপন প্রমূখ।

আলোচনা সভা শেষে অনিক রহমান রুমনকে সভাপতি, রুবেল আকন্দ, রাশেদ, রিপন ও রাসেলকে সহ-সভাপতি, এসএম সবুজকে সাধারণ সম্পাদক এবং নাজমুল হাসান, মানিক ও আতিকুলকে যুগ্ন সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যান্য পদে রয়েছেন রুবেল আকন্দ, দুলু আকন্দ, মজনু আলম আকন্দ, নাজমুল হাসান, আতিকুল ইসলাম, জিয়াউর রহমান, রায়হান মিয়া, মিঠু, রিপন আহমেদ, লিমন হাসান, নিলয়, মিলন, রুমন, নাসিম, শুভ, রবিন ও নয়ন।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরাম বিগত দিনের মতো আগামীতেও বিভিন্ন উন্নয়নমুলক ও সামাজিক কর্মকান্ড পরিচালনা সহ অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!