• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে ইন্টারনেটের ক্যাবল চুরির দায়ে ধুনটের ৭ যুবককে পুলিশে সোপর্দ

Byঅনুসন্ধান বার্তা

জানু ১০, ২০২১
0 0
Read Time:2 Minute, 48 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুরে ফাইবার ক্যাবল চুরির দায়ে ৭ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে ইন্টারনেট ব্যবসায়ীরা। শনিবার রাতে (৯ জানুয়ারী)

আটককৃতরা হলেন, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের পীরহাটি গ্রামের শ্রী মধু মোহন্তের ছেলে শ্রী বিজয় কুমার (২০), মুকুল হোসেনের ছেলে শিপন ইসলাম (১৯), নজরুল ইসলামের ছেলে সোহাগ (২০), শিশির হোসেনের ছেলে সাগর (২০), শ্রী শুনিলের ছেলে শ্রী শয়ন (১৯), আব্দুল আজিজের ছেলে আশিক(২০) ও ফারুক হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২০)।

জানা যায়, ধুনট উপজেলার এলাঙ্গি ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের আজিজুল হকর ছেলে আল ইমরান ছোটন, শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর গ্রামের আব্দুর রশিদের ছেলে মোজাম্মেল, পৌর শহরের টাউন কলোনী এলাকায় মোস্তফার ছেলে সোহাগ ইসলাম ও বারোদয়ারী পাড়ার আব্দুস সালামের আবু সাঈদ সনি দীর্ঘদিন ধরে ইন্টারনেটের ব্যবসা করে আসছে।

মাঝে মধ্যেই শেরপুর উপজেলার শালফা, বোয়ালকান্দি ও গজারিয়া এলাকায় ফাইবার ক্যাবল চুরির ঘটনা ঘটায় তারা চোর ধরার জন্য বিভিন্ন মাধ্যম ঠিক করে রাখে। এরই এক পর্যায়ে গত ৯ জানুয়ারী (শনিবার) দিবাগত রাত সোয়া ২ টার দিকে আটকৃত চোরেরা শালফা-গজারিয়া সড়কের মাঝখানে মোবাইল টাওয়ারের কাছে ফাইবার ক্যাবল চুরি করতে যায়।

এসময় গোপন সংবাদ পেয়ে ইন্টারনেট ব্যাবসায়ীরা ঘটানাস্থলে গিয়ে তাদেরকে হাতেনাতে ধরে ফেলে। এসময় তাদের কাছ থেকে ৭৮০ মিটার তার উদ্ধার করা হয়। পরে চোরদের থানায় সোপর্দ করে।

এ ঘটনায় ইন্টারনেট ব্যবসায়ী আল ইমরান ছোটন বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!