• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় করোনা প্রতিরোধে পুলিশের সচেতনতামুলক র‌্যালী ও মাস্ক বিতরণ

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ২১, ২০২১
0 0
Read Time:2 Minute, 15 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি করেছে জেলা পুলিশ। রোববার (২১ মার্চ) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং মাস্কবিহীনদের মাস্ক পড়িয়ে দিতে দিতে শহরের জিরো পয়েন্ট সাতমাথায় গিয়ে শেষ হয়।

সেখানে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা মাস্কবিহীন ব্যক্তিদের মাস্ক পরিয়ে দিয়ে বলেন, হঠাৎ দেশে করোনার সংক্রমণ ক্রমেই বাড়তে শুরু করেছে। যেহেতু স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হচ্ছে, সবার সচেতনতার অভাবের কারণেই সংক্রমণ বাড়ছে, পাশাপাশি আইজিপির নির্দেশে সবাইকে সচেতন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিতেই এই কর্মসূচি পালন করা হয়েছে। তাই স্ব স্ব জায়গা থেকে সচেতন হয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মানার অনুরোধ জানান পুলিশ সুপার।

কর্মসূচিতে জেলা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়। র‌্যালিতে পুলিশ সুপার ছাড়াও জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হায়দার আলী চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি হুমায়ুন কবির ও ডিবির ওসি আব্দুর রাজ্জাকসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!