• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় জয়িতার সম্মাননা পেলেন ধুনটের বিথি সহ ৫ নারী

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 6 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ’ ২০২০ “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় বগুড়া জেলা পর্যায়ে নির্বাচিত ৫জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষযক অধিদপ্তরের যৌথ আয়োজনে বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত জয়িতাদের মাঝে উক্ত সম্মাননা প্রদান করা হয়।

বগুড়া জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে উপপরিচালক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

বগুড়ার নবনির্বাচিত ৫ জন জয়িতা হলেন, বগুড়া সদর উপজেলার বাসিন্দা সাবিয়া সাবরিনা (পিংকী ) সরকার ও সুরাইয়া সাইদ, ধুনট উপজেলার স্কুল শিক্ষক মোছা. ফৌজিয়া হক বীথি ও নূর বানু এবং নন্দীগ্রামের বুলবুলি রানী বর্মণ।

তাদের প্রত্যেককে সনদপত্র ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানান জেলা প্রশাসক জিয়াউল হক। সভায় জেলা প্রশাসক বলেন, জীবন সংগ্রামে অনেক বাধা বিপত্তি পেরিয়ে যারা সমাজে দৃষ্টান্ত স্থাপন করেছেন তারা নারী সমাজের মডেল। তাদেরকে অনুসরন করে ভবিষ্যতে অনেক নারী জয়িতার আসন দখল করবেন এমন প্রত্যাশা সকলের। উক্ত ৫ জয়িতা রাজশাহী বিভাগীয় পার্যায়ে অংশ নেবেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!