• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় তালাকপ্রাপ্ত নারীদের সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 28 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়ায় মেরী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে তালাকপ্রাপ্ত নারীদের সচেতনতা ও আয়বর্ধকমূলক কর্মকান্ডে সম্পৃক্তকরণ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) বগুড়ার সেউজগাড়ীস্থ সংস্থার নিজস্ব হলরুমে কর্মশালায় সভাপতিত্বে করেন সংস্থার নির্বাহী পরিচালক মোছাঃ মেহেরুন্নেসা।
কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাল্য বিবাহ, সমবয়সী, পড়াশোনা কম জানা, পুরুষ শাষিত মনোভাব, সন্দেহ প্রবণতা, ফেইসবুক চ্যাটিং, বেকারত্ব, অর্থনৈতিক সমস্যা, নারীদের বেপরোয়া, পরকীয়া, মাদক, বিবেককে ধ্বংস করে আবেগকে প্রাধান্য দেয়াসহ নানাবিধ কারণে বিবাহ বিচ্ছেদের মতো ঘটনা ঘটে।

তিনি আরো বলেন, সংসার মানে সমন্বয়, ভালবাসা ও আন্তরিকতা। এ মানসিকতা উভয়ের মধ্যে থাকতে হবে। বর্তমান সরকার নারীবান্ধব সরকার। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী শিক্ষা ও নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে ব্যাপক উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করছে। সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাদেরও এগিয়ে আসা উচিত।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাইসুল তোফাইল কোয়েল, দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলী হাসান রাজন, সংস্থার সভাপতি ইমরুল ইসলাম, উপদেষ্টা আজাহার আলী, সদস্য মাকসুদা বেগম পলি, আবু হুরাইরা, নারী নেত্রী রহিমা আকতার রিপা, নাজমা খাতুন সহ প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!