• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় ফল ব্যবসায়ীকে মারপিট করায় মানববন্ধন

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ২২, ২০২০
0 0
Read Time:2 Minute, 29 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া :

বগুড়ায় ফল ব্যবসায়ীর দোকান দখলের জন্য হামলা এবং ব্যবসায়ীকে মারপিট করার প্রতিবাদে ফল ব্যবসায়ীরা মানববন্ধন করেছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে বগুড়া ফল ব্যবসায়ী সমিতি শহরের স্টেশন রোডে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে বক্তারা বলেন, বগুড়া রেলওয়ে কল্যাণ ট্রাস্টের ঠিকাদার আব্দুল মান্নান আকন্দ ও তার লোকজনসহ এক ফল ব্যবসায়ীর উপর হামলা চালায়। মানববন্ধন থেকে হামলাকারী মান্নান আকন্দ সহ জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়। পরে ফল ব্যবসায়ীদের পক্ষ থেকে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে পুলিশ সুপারের নিকট স্মারক লিপি দেয়া হয়।

বগুড়ার বিভিন্ন পর্যায়ের ফল ব্যবসায়ী ও ফল ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারী সহ হামলার শিকার, ফল আমদানিকারক মনসুর আলমের পরিবারের সদস্যরাও এতে অংশ নেন।

এসময় সময় বক্তারা আরো বলেন, ব্যবসাীয়রা শান্তিপুর্ন ভাবে ব্যবসা করতে চায়। এবিষয়ে প্রশাসনের সহযোগিতা ও হামলাকারীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, বগুড়া ফল ব্যাবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক খায়রুল আনাম তুষার, মাহমুদ শরীফ মিঠু, আলমগীর হোসেন প্রমুখ।

হামলার শিকার ফল ব্যাবসায়ী মনসুর আলম জানান, দোকান দখলের জন্য মান্নান আকন্দ ও তার লোকজন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে তাকে হত্যার চেষ্টা চালায়। ফল ব্যবসায়ীরা হামলাকারীদের শাস্তি দাবি করে বলেন, তাদের যেন আর কোন কর্মসুচীতে রাজপথে নামতে না হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!