• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ২০, ২০২১
0 0
Read Time:2 Minute, 33 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। ওই ঘটনায় অন্তত আরো ১০ জন যাত্রী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার (১৯ মার্চ) দিনগত রাত অনুমান ২টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দশ মাইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের কর্মকর্তা রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী নাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের গাড়ীদহ নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দৃষ্টি পরিবহন নামের অপর যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুইজন যাত্রী নিহত হন। দুর্ঘটনায় গুরুতর আহত আরো ১২ জন উদ্ধার করে দ্রুত বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়। এরমধ্যে ২ জন হাসপাতালে পৌঁছার আগেই মারা যান।

এদিকে দুর্ঘটনার পর দুর্ঘটনা কবলিত বাস দুটি মহাসড়কের মধ্যে আঁড়াআঁড়িভাবে পড়ে থাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় মহাসড়ের উভয়পাশে প্রায় দুই কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই ঘন্টা পর যানচলাচল স্বাভাবিক হয়ে আসে।

শেরপুর হাইওয়ে পুলিশের দশমাইল ক্যাম্পের ইনচার্জ বানিউল আলম আনাম বলেন, দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানান চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার পর যান চলাচল বন্ধ থাকলেও কিছু সময় পরেই যান চলাচল স্বাভাবিক হয়। বাস দুটি জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!