• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে বউ-শ্বশুড়ির ভোট যুদ্ধ

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১৫, ২০২১
0 0
Read Time:2 Minute, 47 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়া পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লড়াই করছেন বউ ও শাশুড়ি। বগুড়া পৌরসভার ১০, ১১ ও ১২ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে শাশুড়ি খোদেজা বেগম ও তার নিজের বড় পুত্রবধূ রেবেকা সুলতানা লিমা একে অপরের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন।

তবে নির্বাচনকে কেন্দ্র করে পারিবারিক মতবিরোধ সৃষ্টি হয়েছে। প্রাথী খোদেজা বেগমের দুই ছেলে ও দুই মেয়ে। এর মধ্যে বড় পুত্রবধূর (ভাবী) পক্ষ নিয়েছেন পরিবারের ছোট মেয়ে নাজমা খাতুন। আর শাশুড়ির পক্ষ নিয়েছেন পরিবারের ছোট ছেলে জাহাঙ্গীর ও বড় মেয়ে আসমা খাতুন।

ওই ওয়ার্ডে বিএনপি সমর্থিত খোদেজা বেগম টানা দুই বারের এবং একবার স্বতন্ত্র প্রার্থী হয়েও নির্বাচিত হন। বর্তমান এই ওয়ার্ডের তিনি মহিলা কাউন্সিলর।

এবারের পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাশুড়ি পেয়েছেন জবা ফুল প্রতীক এবং পুত্রবধূ লিমা পেয়েছেন চশমা প্রতীক। তবে লিমা প্রথমবারের মত স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন।

নির্বাচনে দাঁড়ানো নিয়ে লিমার স্বামী আলমগীর হোসেন জানান, তার মা দীর্ঘদিন ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর। এবার তার স্ত্রী সাধারণ মানুষের সেবা করতে চায়।

শাশুড়ির প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিমা জানান, তিনি এলাকার সাধারণ গরীব দুঃখী মানুষের জন্য কাজ করেছেন। আগামীতে আরও কাজ করার ইচ্ছে আছে বলেই নির্বাচনে দাঁড়িয়েছেন। ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন বলে জানান তিনি।

বর্তমান কাউন্সিলর খোদেজা বেগম জানান, তিনি রবিবারও বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। তিনি বলেন ভোটাররা এবারো তাকে বিপুল ভোটে জয়ী করবেন। একই পরিবার থেকে দুইজন প্রার্থী হলেও ভোটে তিনিই জিতবেন বলে জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!