• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাংচুরের প্রতিবাদে বগুড়ায় সরকারি কর্মকর্তাদের প্রতিবাদ সভা

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১২, ২০২০
0 0
Read Time:4 Minute, 6 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বগুড়া জেলার সরকারি দপ্তর সমূহের কর্মকর্তা-কর্মচারীরা সম্মিলিতভাবে সভা করে নিন্দা জানিয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদ মিলনায়তনে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ শীর্ষক সভা থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষণা দেওয়া হয়।

বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় জেলার সরকারি দপ্তরসমুহের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তৃতা করেন জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, সিভিল সার্জন ডাঃ মোঃ গওসুল আজিম চৌধুরী, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মোঃ কাউছার রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, জনশক্তি অফিসের সহকারী পরিচালক আতিকুর রহমান (লাবু), জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রফিকুল ইসলাম, জেলা কালচারাল অফিসার শাহাদৎ হোসেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়ার সহাকারী পরিচালক মোঃ মানিকুজ্জামান।

সভায় বক্তারা বলেন, ভাস্কর্য ও মূর্তি নিয়ে একটি ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে স্বাধীনতা বিরোধী একটি চক্র আজ মাথা চাড়া দিতে চাচ্ছে। কিন্তু বাংলার জণগণ কখনোই তা সহ্য করবেনা। কারণ জাতির পিতা বঙ্গবন্ধুকে অবমাননা করা মানে স্বাধীনতা এবং বাঙালি হিসেবে নিজেদের অস্তিত্বে আঘাত হানা।

স্বাধীনতা এনে দেওয়ায় বঙ্গবন্ধুর ঋণ কখনো শোধ হবার নয় উল্লেখ করে বক্তারা বলেন, জাতির জনকের ভাস্কর্য ভাংচুরের মাধ্যমে যখন তাঁকে অসম্মান করা হয় তখন আমরা চুপ থাকতে পারি না। বঙ্গবন্ধু এবং তাঁর সৃষ্টি বাংলাদেশের প্রতি দায়বদ্ধতা থেকেই আজ আমরা প্রতিবাদে সোচ্চার হয়েছি। আজ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ।

প্রতিবাদ সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন স্পেশাল জজ ইমরান হোসেন চৌধুরী, বিচারক (জেলা জজ) নূর মোহাম্মদ শাহরিয়ার কবির, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রবিউল আওয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মালেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ্উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, ফয়সাল মাহমুদ, গাজিউর রহমান, বগুড়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, এনএসআই বগুড়া’র উপ-পরিচালক মাজহারুল ইসলাম মামুন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শাহ মোঃ ইসাহাক আলী, সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুর রহমানসহ জেলার সরকারি সকল সরকারি দপ্তরের প্রধানগণ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!