• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ব্রীজ ভেঙে বগুড়ার ধুনট-শেরপুর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১, ২০২১
0 0
Read Time:2 Minute, 36 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট-শেরপুর সড়কের শালফা বোয়ালকান্দি বেইলি ব্রীজ ভেঙে আঞ্চলিক সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বালু বোঝাই একটি ট্রাক ব্রীজে উঠার পরই ব্রিজটি দেবে যায়। এসময় সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। সোমবার (১ মার্চ) সকাল থেকেই জোড়াতালি দিয়ে অস্থায়ী ওই ব্রিজটি মেরামত করার কাজ চললেও যানবাহন চলাচল স্বাভাবিক হয়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানায়, জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ী থেকে অতিরিক্ত বালু বোঝাই করে একটি ট্রাক শেরপুর উপজেলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বোয়ালকান্দি এলাকায় ওই ট্রাকটি বেইলি ব্রিজে উঠা মাত্র ব্রিজটি দেবে ট্রাকটি আটকা পড়ে। এতে করে ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ে। পরে চেইনপুলি দিয়ে ট্রাকটি উদ্ধার করা গেলেও ব্রিজটি দেবে যাওয়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মজনু মন্ডল জানান, সিরাজগঞ্জের কাজিপুর ও পূর্ব বগুড়ার বাসিন্দারা, ধুনটের মথুরাপুর, সোনাহাটা, গোসাইবাড়ী ও ভান্ডারবাড়ীসহ আশপাশের চারটি উপজেলার লাখো মানুষ এই সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন। তাই যান চলাচল ব্যাহত হওয়ায় সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আশরাফুজ্জামান জানান, শেরপর-ধুনট সড়কের ওই স্থানে একটি সেতু নির্মাণের কাজ চলছে। এজন্য অস্থায়ী স্টিলের ব্রিজ নির্মাণ করা হয়েছে। সেই সঙ্গে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া আছে যেন অতিরিক্ত মালামাল নিয়ে গাড়ি চলাচল না করা হয়। তারপরও তারা অতিরিক্ত মালামাল বহন করায় এই ঘটনাটি ঘটেছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!