• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

মানবতার ফেরিওয়ালা কাহালুর ইউএনও মাছুদুর রহমান

Byঅনুসন্ধান বার্তা

জানু ৮, ২০২১
0 0
Read Time:4 Minute, 9 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

“মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে” এই কথাগুলো যে কত সত্যি তারই প্রমাণ দিয়ে চলেছেন বগুড়ার কাহালু উপজেলার ইউএনও মাছুদুর রহমান।

গত ২১/০৫/২০১৯ সালের মে মাসের ২১ তারিখে তিনি এই উপজেলায় যোগদান করেন। তিনি যোগদানের পর থেকেই কাহালু উপজেলাবাসীকে বারবার চমক দেখিয়ে আসছেন উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমান।

তিনি শতভাগ হাট-বাজার ইজারা এবং সরকারি খাস পুকুরও ইজারা দিয়ে সরকারি রাজস্ব বৃদ্ধি সহ প্রতিটি ক্ষেত্রে সফল হিসেবে কাহালু উপজেলার সকল শ্রেণীর মানুষের কাছে প্রশংসিত হয়েছেন। রাতের আঁধারে কাহালু উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন তিনি।

পাইকড় ইউনিয়নে ৩০ শতক সরকারি খাস জায়গার উপর নির্মিত বিল্ডিং সহ ৪টি বাড়ী ভেঙ্গে দিয়ে সরকারি জায়গা উদ্ধার, জামগ্রাম ইউনিয়নের শান্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকটে সরকারি খাস জায়গার উপর নির্মিত দোকানঘর ভেঙ্গে দিয়ে সরকারি জায়গা উদ্ধার, প্রকৃত কৃষক যেন কাহালু খাদ্য গুদামে ধান দিতে পারে সেইজন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, বীরকেদার ইউনিয়নের শেখাহার সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে লাচ্ছা সোমাই কারখানায় একাধিকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা, উপজেলার বিভিন্ন স্থানে গড়া উঠা বিস্কুট ফ্যাক্টরীতে একাধিকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা, কাহালু সদর ইউনিয়নের মহেশপুর সহ প্রায় ৮ থেকে ১০টি গ্রামের পানি নিস্কাশনের ব্যবস্থা, বাল্য বিবাহ বন্ধে ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা জেল জরিমানা করেছেন তিনি একাধিকবার।

এছাড়া কারোনা কালীন সময়ে তিনি উপজেলার অসহায় মানুষের বাসায় সরকারি ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। বিবিরপুকুর প্রতিবন্ধী স্কুলের বেদখল জায়গা উদ্ধার করে দিয়েছেন তিনি। সম্প্রতি কালাই ইউনিয়নের পিলকুঞ্জ সরকারি খাস জায়গার উপর গৃহহীনদের জন্য বাসগৃহ তৈরির বেদখল জায়গা দখল করে তিনি গৃহহীনদের বাসগৃহ তৈরি করে দিচ্ছেন।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম বলেন, কাহালুর ইউএনও মাছুদুর রহমান অত্যন্ত পরিশ্রমী একজন কর্মকর্তা।
কাহালু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাছুদুর রহমান বলেন, কাহালু উপজেলায় যোগদানের পর থেকে একজন সেবক হিসেবে সরকারি নির্দেশনা মতে কাজ করে যাচ্ছি।

সারাদেশের ইউএনও সহ সরকারি কর্মকর্তারা যেভাবে কাজ করছে আমিও সেভাবে কাজ করছি। করোনা পরিস্থিতি মোকাবেলা সহ বিভিন্ন সময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারি, পুলিশ বিভাগের কর্মকর্তা ও সাংবাদিক সহ অনেকে আমাকে সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন। এজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!