• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শাজাহানপুরে শয়ন ঘরেই লাশ হলো গৃহবধু : স্বামী পলাতক

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 44 Second

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুরে নিজ বাড়ি থেকে রাশেদা বেগম (৩৫) নামক এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

নিহত রাশেদা শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া ফকিরপাড়ার রডমিস্ত্রি গোলজার রহমানের স্ত্রী। এদিকে ঘটনার পর থেকেই স্বামী গোলজার রহমান পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, রডমিস্ত্রি গোলজার রহমান তার বৃদ্ধ মা, বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশু কন্যাকে নিয়ে বসবাস করেন। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পাওে বলে ধারনা করা হচ্ছে। তবে ঘটনার পর থেকেই গোলজার রহমান পলাতক রয়েছেন।

গোলজারের মা গোলাপী বেওয়া জানিয়েছেন, রোববার সকালে ছেলের ঘরে গিয়ে বিছানায় ছেলেবউকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গায়ে হাত দিয়ে হাত-পা ঠান্ডা দেখতে পান। তখন সবাই মিলে হাত-পায়ে তেল মালিশ করতে থাকেন। একপর্যায়ে ছেলে বউ অনেক আগেই মারা গেছেন বলে নিশ্চিত হন।

তিনি আরো বলেন, ছেলের বউ শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। নিহত রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন জানিয়েছেন, বোনের ননদের মোবাইল ফোনে বোনের মৃত্যু সংবাদ জেনেছেন। ঘটনাস্থলে গিয়ে দেখেন মৃত অবস্থায় তার বোন পড়ে আছেন। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানিয়েছেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাবে না। তবে মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং যথেষ্ট সন্দেহ রয়েছে। নিহতের স্বামী পলাতক থাকায় তাকে পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!