• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শিবগঞ্জে আন্ত জেলা গরু চোর চক্রের তিন সদস্য আটক

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ২, ২০২১
0 0
Read Time:2 Minute, 3 Second

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জে আন্ত জেলা গরু চোর চক্রের তিন সদসকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টায় উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে গরুর মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি রাত আনুমানিক ২ টার সময় উপজেলার ময়দানহাট্টা এলাকার মোস্তফাপুর গ্রামের মোঃ হৃদয় আকন্দের বাড়ির গোয়াল গর থেকে একটি গাভিসহ তিন গরু চুরি করে নিয়ে যায়। গরু চুরি হওয়ার পর হতে এলাকার লোকজন খোজাখুজি করতে থাকলে এলাকায় ব্যপক সোড়গোল পরে যায়।

খোজাখুজির এক পর্যায়ে এলাকার দেলোয়ার, ওয়াসিম, শাহিনুর গরুসহ চোরদের সন্ধান পেলে তারা থানা পুলিশকে অবগত করলে, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামানের নির্দেশনায় এসআই নাজমুল হক সঙ্গিয় ফোর্সসহ ঘটনা স্থলে পৌছে গরুসহ আন্ত জেলা গরু চোর চক্রের তিন সদস্য পওতা নয়াপাড়া গ্রামের মৃত ইংরেজ আলীর ছেলে রিজ্জাকুল, মোস্তফাপুর এলাকার লুৎফর রহমানের ছেলে শাহিন এবং পওতা নয়াপাড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে শিউলকে আটক করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং আন্ত জেলা গরু চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!