• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শিবগঞ্জে রাতের আঁধারে ইট ভাটার সরদার উধাও !

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ২৪, ২০২১
0 0
Read Time:2 Minute, 19 Second

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জে রাতের আধারে রাশেদুল ইসলাম রঞ্জু নামে এক ইট ভাটার সরদার উধাও হয়েছে। এঘটনায় ওই ভাটার মালিক বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আমতলী এলাকায় অবস্থিত এম,এইচ,আর মার্কা ইট ভাটা দীর্ঘদিন যাবৎ পরিচালনা করে আসছে আব্দুল হান্নান। প্রতি বছরের মতো এবছর চলতি মৌসুমে ইট প্রস্তুত করার জন্য গাবতলী থানার কাগইল ইউনিয়নের মীরপুর গ্রামের খাজা প্রামানিকের ছেলে রাশেদুল ইসলাম রঞ্জু কে শ্রমিক নিয়োগ করার জন্য চুক্তিমোতাবেক ৭ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করে ভাটা মালিক। সে বেশ কয়েক দিন ভাটায় কাজ করার পর হঠাৎ করে রাতের আঁধারে ইটাভাটার সরদার রাশেদুল ইসলাম রঞ্জু তার শ্রমিকদের নিয়ে পালিয়ে যায়। এদিকে রঞ্জু সহ শ্রমিকদের না পেয়ে ভাটা মালিক শিবগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে ভাটা মালিক আব্দুল হান্নান বলেন, কাজ করে দিবে মর্মে অগ্রিম টাকা নিয়ে রঞ্জু পালিয়ে যায়। বর্তমানে আমাদের ভাটায় ইট প্রস্তুতের কাজে ব্যঘাত সৃষ্টি হচ্ছে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। বিষটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা ইট ভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব সামছুল হুদা ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বলেন, সরদাররা অগ্রিম টাকা নিয়ে যদি এ ধরনের প্রতারণা করে, এটা দুঃখ জনক ব্যাপার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!